ads modwana

নতুন বিকাশের সাথে অনুবাদ অ্যাপ্লিকেশন



সত্যি বলতে কি, প্রত্যেকেই তার কাছে নতুন যে ভাষা সমস্যায় ভোগে, হয় দৈনন্দিন জীবনে বা কর্মক্ষেত্রে বা অধ্যয়নে, সেইসাথে যারা নতুন দেশে আছেন এবং তাদের জন্য প্রয়োজনীয় নতুন ভাষা জানতে হবে। তার দ্বিতীয় দেশ এবং যেটি তাকে নতুন সমাজের সাথে যোগাযোগ করার জন্য শিখতে বাধ্য করা হয় তা কর্মক্ষেত্রে, পরিবহনে বা কেনাকাটা করার সময়, উদাহরণস্বরূপ।

অতএব, প্রত্যেক ব্যক্তিকে অবশ্যই স্কুলে গিয়ে নতুন ভাষা শিখতে হবে এবং নতুন ভাষার নিয়ম ও ব্যাকরণ বুঝতে এবং এর সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য কমপক্ষে এক বা দুই বছর শিখতে হবে, তবে বাইরে যোগাযোগ না করে অধ্যয়নটি কি এক বা দুই বছর সময় নিতে পারে? বাড়ি, কাজ বা পরিবহনে, যেমন আমরা প্রথম বিষয়ে আলোচনা করেছি।

অবশ্যই আমরা বলবো না, সেটা কেমন?

প্রযুক্তি এবং বিজ্ঞানের পরিপ্রেক্ষিতে পৃথিবী যে নতুন বিকাশের সম্মুখীন হচ্ছে, বিশেষ করে বাস্তব জগতে, এই গ্রহের সমস্ত মানুষের কাছে একটি মোবাইল ফোন রয়েছে যেটিতে অ্যাপ্লিকেশন রয়েছে যা পরবর্তীতে ডাউনলোড করা যেতে পারে, এবং এটি সেই বিষয় যা আমরা করব এই নিবন্ধে আপনার সাথে শেয়ার করুন.


সমস্ত ফোন অ্যাপ্লিকেশন স্টোরগুলিতে উপলব্ধ এবং আমরা ভাষা অনুবাদের জন্য অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারি, যাতে এটি কেবল অনুবাদ নয়, বিশ্বের প্রায় সমস্ত ভাষা অনুবাদ করতে পারে, অ্যাপ্লিকেশনটি পাঠ্যটিকে খুব সহজে অনুবাদ করে, আমরা এটির জন্য নির্ধারিত জায়গায় লিখি কিনা এটি বা আমরা একটি লিখিত পাঠ্যের একটি ছবি তুলি, অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র ক্যামেরা ব্যবহার করে একটি সুন্দর উপায়ে অনুবাদ প্রক্রিয়াটি করে এবং ভুলে যাবেন না যে এটি রাস্তায় ছবি এবং বিজ্ঞাপন তুলে পাঠ্যের পাশে ভয়েস অনুবাদ করে, আপনি ভয়েস বোতাম টিপুন এবং অনুবাদ করার জন্য ভয়েস রেকর্ড করুন এবং কয়েক সেকেন্ডের মধ্যে প্রক্রিয়াটি বেশ সহজে সম্পন্ন হয়, অনুবাদ ছাড়াও, অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা খুব সহজ এবং অ্যাপ্লিকেশন স্টোরগুলিতে হাজার হাজার ডাউনলোড রয়েছে এবং সবাই এটি ব্যবহার করে তাদের দৈনন্দিন ক্রিয়াকলাপে, এবং এটি অ্যাপ্লিকেশনটির ব্যবহারের সহজতার কারণে, যার অনেক সুবিধা রয়েছে।

আসুন এই অ্যাপ্লিকেশনটির সুবিধাগুলি সম্পর্কে একটু কথা বলি, যা সমস্ত ভাষা খুব সহজেই অনুবাদ করে। অ্যাপ্লিকেশনটি আজ ব্যবহৃত বেশিরভাগ ভাষায় উপলব্ধ, যদি আমরা তাদের সবগুলি না বলি।

ক্যামেরা দ্বারা অনুবাদের উপলব্ধতা, পাঠ্যের মাধ্যমে, এবং ছবি তোলার পাশাপাশি পোস্টারগুলির জন্য, বিজ্ঞাপন হোক বা বড় বাণিজ্যিক এবং পাবলিক স্টোরগুলিতে, যাতে ছবি তোলা এবং কয়েক সেকেন্ডের মধ্যে সহজেই অনুবাদ করা হয়।

এবং অন্য বৈশিষ্ট্যটি হ'ল ভয়েস দ্বারা অনুবাদ, যা অ্যাপ্লিকেশনটিতে সহজ, যাতে আমরা একটি অডিও ক্লিপ নিয়ে এটি অনুবাদ করি, বা আমাদের নিজস্ব ভয়েস ব্যবহার করে সরাসরি কথা বলি, এবং প্রক্রিয়াটি সহজভাবে সম্পন্ন হয় এবং আমরা এটিও ভুলে যাই না। অ্যাপ্লিকেশনটি ফোনের মেমরির বেশি কিছু নেয় না, এবং এটিতে হাজার হাজার গুরুত্বপূর্ণ ডাউনলোড রয়েছে, সর্বোপরি এই বিষয়ে আমরা যে তথ্যটি উল্লেখ করেছি, আমরা সাহায্য করতে পারি না তবে এই খুব সুন্দর অ্যাপ্লিকেশনটি আবিষ্কার করতে পারি যা আমাদের দিনে আমাদের সাহায্য করবে।


আমরা অস্বীকার করি না যে এই অ্যাপ্লিকেশনটির আমাদের ব্যক্তিগত ব্যবহার আমাদের দৈনন্দিন কাজে সাহায্য করেছে, আমরা নতুন দেশে ভ্রমণ করছি বা দৈনন্দিন কাজের পরিপ্রেক্ষিতে, এই বিশিষ্ট অ্যাপ্লিকেশন দ্বারা আমাদের দেওয়া একটি গুরুত্বপূর্ণ সহায়তা।


অবশেষে, আমরা আপনাকে বলতে চাই যে এটি বিনামূল্যে এবং বিনামূল্যে ডাউনলোড করা যেতে পারে।

আরও তথ্যের জন্য বা আপনার যদি কোনো প্রশ্ন থাকে, আপনি পাঠ্য বার্তার মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন পৃষ্ঠার মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

إرسال تعليق

0 تعليقات